• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নাটোরে ত্রিমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৫:৪৩ পিএম

নাটোরে ত্রিমুখি সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেল ইটবাহী ট্রাক্টরের ত্রিমুখি সংঘর্ষে রনি (২৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ঘটনায় আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) সকালে নাটোর-বগুড়া সড়কের সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মাণাধীন হাইটেক পার্কের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রনি সিংড়া উপজেলার নেংগুইন গ্রামের বাসিন্দা।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি রেজওয়ানুল ইসলাম জানান, সোমবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে একটি মরদেহ নিয়ে পাবনার ঈশ্বরদীতে নিয়ে যাচ্ছিল। সময় সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মাণাধীন হাইটেক পার্কের সামনে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে পড়ে যায়। এসময় লাশবাহী অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ইটবাহী ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। মোটরসাইকেল চালক রনি ঘটনাস্থলেই মারা যান। অ্যাম্বুলেন্সে থাকা যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে নাটোরের দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেন।

নাটোর ফায়ারস্টেশনের সিনিয়র অফিসার আকতার হামিদ খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় রনি নামে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। অ্যাম্বুলেন্সে থাকা আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করা হয়েছে। অ্যাম্বুলেন্সে বগুড়া থেকে আনা একটি মরদেহ ছিল।

নূর/ডাকুয়া

আর্কাইভ