• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

আ.লীগ-বিএনপির কাছে দেশের মানুষ নিরাপদ নয় : জাপা মহাসচিব

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ০১:৪১ এএম

আ.লীগ-বিএনপির কাছে দেশের মানুষ নিরাপদ নয় : জাপা মহাসচিব

রংপুর ব্যুরো

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপির কাছে দেশের মানুষ কখনোই নিরাপদ নয়। সবসময়ই দল দুটি জনগণের মৌলিক অধিকার হরণ করেছে। তারা সুশাসন প্রতিষ্ঠায় ব্যর্থ হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে রংপুর নগরীর পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে মনোনয়নই এখন মুখ্য, কারণ মনোনয়ন পেলে জোর করেই নির্বাচিত হওয়া যায়। আ.লীগের প্রার্থীরা চায় লাঙ্গলের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করুক এবং তারা বিনা ভোটে বিজয়ী হোক। এই অবস্থা চলমান থাকলে বিএনপির মতো জাতীয় পার্টিও যেকোনো ধরনের নির্বাচন বর্জন করবে।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, জনগণের ভোট ছাড়াই এখন জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার সংস্কৃতি শুরু হয়েছে। এ সংস্কৃতি বদলাতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। মানুষ বিএনপি ও আওয়ামী লীগকে আর ক্ষমতায় দেখতে চায় না। তারা জাতীয় পার্টিকে দেখতে চায়। জাতীয় পার্টি এখন পুরোপুরি বিরোধীদল। কোনো রাজনৈতিক দলের সঙ্গে এখন আর জাতীয় পার্টির যোগসূত্র নেই। এজন্য জনমুখী দল হিসেবে জাতীয় পার্টি কাজ করছে।

এ সময় জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, প্রেসিডিয়াম সদস্য রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির ও জেলা সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেডআই/এএমকে

আর্কাইভ