• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

গাইবান্ধার ১৯ ইউপিতে ভোটগ্রহণ : কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ১০:৪৭ পিএম

গাইবান্ধার ১৯ ইউপিতে ভোটগ্রহণ : কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম

গাইবান্ধা প্রতিনিধি

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপে রোববার (২৮ নভেম্বর) গাইবান্ধা জেলার ১৯টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে সুন্দরগঞ্জ উপজেলায় ১৩ ইউপি পলাশবাড়ী উপজেলায় ইউপিতে ভোটাধিকার প্রয়োগ করবেন ভোটাররা। নির্বাচনের সকল প্রস্তুতি শেষে কেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে সরঞ্জাম।

শনিবার (২৭ নভেম্বর) দিনব্যাপী সুন্দরগঞ্জ পলাশবাড়ীর উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানোর চিত্র দেখা গেছে। একই সঙ্গে প্রস্তুত রয়েছে প্রশাসনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও।

গাইবান্ধা জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, সুন্দরগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে ভোটকেন্দ্র রয়েছে ১২৬টি। এসব কেন্দ্রে পুরুষ-মহিলাসহ মোট লাখ ১০ হাজার ৩০৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

অপরদিকে, পলাশবাড়ী উপজেলায় ইউনিয়নের ৬০ কেন্দ্রে নির্বাচন সম্পন্ন করা হবে। এতে পুরুষ-মহিলাসহ লাখ ২৫ হাজার ৬৪৭ জন মানুষ ভোটাধিকার প্রয়োগ করবেন।

জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ তথ্য নিশ্চিত করে জানান, অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কেন্দ্রগুলোতে যাবতীয় উপকরণ পাঠানো হচ্ছে।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, সুষ্ঠু শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করা হবে। জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর থাকবেন।

গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন জানান, ভোটাররা যাতে করে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, সে জন্য প্রত্যেক ইউনিয়নে নির্বাহী ম্যাজিস্ট্রেটের টহল অব্যাহত থাকবে।

নূর/ডাকুয়া

আর্কাইভ