• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শিবচরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১, ০৫:১২ পিএম

শিবচরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে ১০ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ মো. সোহেল শেখ (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ্যাব মাদারীপুর ক্যাম্প।

শনিবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে জেলার শিবচর উপজেলার উৎরাইল গ্রামস্থ নিয়ামত খার বাড়ির পশ্চিম পাশে খাড়াকান্দি হইতে শিরুয়াইলগামী পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মো. সোহেল শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের বাবর আলী মল্লিককান্দি গ্রামের . গনি শেখের ছেলে। সময় তার নিকট থেকে ১০ কেজি ৭০০ গ্রাম গাঁজা, মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি হেলমেট, ১টি মোবাইল ২টি সিমকার্ড জব্দ করা হয়।

রোববার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ্যাব-, সিপিসি- মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

তিনি জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামি একজন পেশাদার মাদক কারবারি। সে দীর্ঘদিন ধরে মাদারীপুর, ঢাকা, কুমিল্লাসহ বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্যের পাইকারিভাবে ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এছাড়া তার বিরুদ্ধে ৪টি মাদক মামলা চলমান আছে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত গাঁজা অন্যান্য আলামত মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়। সংক্রান্তে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

নূর/ডা

আর্কাইভ