• ঢাকা বুধবার
    ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ০৯:২৮ এএম

পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি

নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী ও নকলা উপজেলায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে পাবলিক বাসে চড়েই সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

নকলা পৌরশহরে দেখা যায়, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সোনার বাংলা সার্ভিসের একটি বাসযোগে নকলার জালালপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মতিয়া চৌধুরী। এ সময় স্থানীয় নেতাকর্মীরা তাকে বিদায় জানান।

ছাত্রজীবন থেকেই অনেক লড়াই-সংগ্রামের ধারাবাহিকতায় বেগম মতিয়া চৌধুরী বেশ আগে থেকেই জাতীয় পর্যায়ে নেতৃত্ব দিচ্ছেন এমন তথ্য প্রকাশ করে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক বলেন, দলের প্রভাবশালী একজন নেতা হয়েও তার সাধারণ জীবনযাপনে কোনো পরিবর্তন আসেনি। পোশাক-পরিচ্ছদ ও চলাফেরাতেও তার একই ধরন। মন্ত্রী হওয়ার পর সরকারি গাড়ি ব্যবহার করলেও তার আগে তিনি বাসেই ঢাকা-শেরপুরসহ বিভিন্ন জায়গায় যাতায়াত করতেন, এখনও তাই করছেন। এটাই তার জীবনের অনুষঙ্গ।

৪ জানুয়ারি (মঙ্গলবার) রাজধানী ঢাকা থেকে তার নির্বাচনী এলাকায় মেধাবী শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিষ্ঠান ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য নকলায় আসেন। এরপর বুধবার ও বৃহস্পতিবার কম্বল বিতরণ করেন। বৃহস্পতিবার বিকেলে পাবলিক বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

অর্ণব

 

 

 

 

 

আর্কাইভ