• ঢাকা শুক্রবার
    ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শিবচরে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০৫:৪৬ পিএম

শিবচরে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে ১৪ বছর বয়সী এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সে উপজেলার রাজারচর উচ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ালেখা করে।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের মাদবরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। শিবচর থানার উপপরিদর্শক (সেকেন্ড অফিসার) মো. রবিউল ইসলাম রাত সাড়ে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই শিক্ষার্থী নিজ বাড়ি থেকে পাঁয়ে হেটে মালেরহাট বাজারে যাচ্ছিল। পথে শিবচর থানাধীন সন্ন্যাসীরচর ইউনিয়নের বিনা কোম্পানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তার পূর্বপরিচিত আশিক মাদবরের (২০) সঙ্গে দেখা হয়। তারা রাস্তার ওপর দাঁড়িয়ে কথা বলতে থাকে। এ সময় বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লাকান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে নাহিদ শেখ (২৮) একই গ্রামের তারা মিয়া হাওলাদারের ছেলে আরিফ হাওলাদার (২৮) মোটরসাইকেল নিয়ে সেখানে উপস্থিত হন। তারা বিভিন্ন ভয়ভীতি ও হুমকি-ধমকি দিয়ে জোর করে ওই শিক্ষার্থীকে তাদের মোটরসাইকেলে তুলে নেয়। এরপর সন্ন্যাসীরচর ইউনিয়নের মাদবরকান্দি এলাকার হারুন শেখের কলাবাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে আসামি নাহিদ শেখ পালিয়ে যান।

খবর পেয়ে শিবচর থানার উপপরিদর্শক বরুন হীরার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা ওই শিক্ষার্থীকে উদ্ধার করে শিবচর থানায় নিয়ে আসে। শনিবার রাত সোয়া ৮টার দিকে শিবচর থানায় উপস্থিত হয়ে মামলা করেন ওই শিক্ষার্থীর ভাই। রোববার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘সকালে খবর পেয়ে পুলিশ এলাকা পরিদর্শন করে। আসামিদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

জেডআই/এম. জামান

আর্কাইভ