• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মানিকগঞ্জে চার মাদক কারবারিকে গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২২, ০৬:০৪ এএম

মানিকগঞ্জে চার মাদক কারবারিকে গ্রেফতার

আসাদ জামান, মানিকগঞ্জ

মানিকগঞ্জের শিবালয় ও সিংগাইর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৪৪০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইনসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। উদ্ধার মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে ছয় লক্ষ টাকা।

শনিবার রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চর চান্দহর গ্রামের মৃত আজগর আলীর ছেলে মো: স্বপন মিয়া (৩৮), ঢাকার সাভার উপজেলার দক্ষিন দরিয়াপুর গ্রামের শাহাবুদ্দিন আহম্মেদের ছেলে আলমগীর হোসেন (৪৮), সাভার মডেল থানার মাদ্রাসা রোডের মো: আলী হোসেনের ছেলে মো: আলামিন (৩৫) ও রাজবাড়ীর গোয়ালন্দ থানার বাহির চর গ্রামের মৃত মো: সৈয়দ আলী খন্দকারের ছেলে মো: শহিদুল খন্দকার ওরফে শহিদ (৩৯)।

ওসি মো: নজরুল ইসলাম জানান, সিংগাইরের পূর্ব বাস্তা এলাকায় আজ দুপুর আড়াইটার দিকে এসআই আসাদ মিয়া নেতৃত্বে অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা ও ৪০ গ্রাম হেরোইনসহ স্বপন মিয়াকে এবং ১০০ পিস ইয়াবা ও ১০ গ্রাম হেরোইনসহ আলমগীর ও তার সহযোগী আলামিনকে গ্রেফতার করা হয়। অপরদিকে, সন্ধ্যা ৬টার দিকে এসআই মো: কামাল হোসেনের নেতৃত্বে শিবালয়ের ধুতরা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবাসহ শহিদুলকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় সিংগাইর ও শিবালয় থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সাজেদ/
আর্কাইভ