• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মনোহরদীতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ০৬:০৫ এএম

মনোহরদীতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীতে অজ্ঞাত (২৫) এক যু্বকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের একদুয়ারিয়া হুগুলিয়াপাড়া থেকে এ মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান। 

পুলিশ কর্মকর্তা আনিসুর রহমান জানান, সকালে স্থানীয়দের দেওয়া খবরের ওপর ভিত্তি করে খোঁজ নিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলি পাঠান ও মনোহরদী-শিবপুর সার্কেল মেজবাহ উদ্দিন। তবে নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।
মরদেহটি ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। মৃত যুবকের গলা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পরিলক্ষিত হয়।

এছাড়া সংবাদ পেয়ে পিবিআই, নরসিংদী এবং সিআইডি, নরসিংদী এর টিম ঘটনাস্থল পরিদর্শন পূর্বক মৃত যুবকের পরিচয় সনাক্তের লক্ষ্যে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেন। মৃত যুবকের পরিচয় সনাক্তের চেষ্টা সহ গোয়েন্দা নজরদারী অব্যাহত আছে। এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক। মৃত অজ্ঞাতনামা যুবকের পরিচয় সনাক্তের চেষ্টা সহ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন  রয়েছে। 


সাজেদ/

আর্কাইভ