• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৭:২৬ এএম

ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে যাওয়ার পথে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৬মার্চ) সকাল ৮টায় উপজেলা সদরের স্কুল মার্কেটের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল ইমরান কিরনসহ তিন জন আহত হয়েছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কিরন জানায়, কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে বাইপাস দলীয় প্রধান কার্যালয়ে যাওয়ার সময় পথিমধ্যে উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকসহ নেতাকর্মীরা মটোরসাইকেলের গতিরোধ করে এলোপাথারি হামলা চালায়।

সঙ্গে থাকা ছাত্রদলের অপর দুই নেতা রিপন ও রমজানকেও পিটিয়ে আহত করা হয়। বর্তমানে কিরন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বাকি দুই জন প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক বলেছেন, 'কিরনের বাম হাতের কব্জির উপরের অংশে ধাড়ালো কিছুর কোপ লেগে জখম হয়েছে।

হামলার অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ পারভেজ বাবু বলেন, শুনেছি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আহত হয়েছে, তবে কিভাবে আহত হয়েছে তা জানা নেই। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ গ্রুপিংয়ের কারণে এ ঘটনা ঘটতে পারে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাজেদ/
আর্কাইভ