• ঢাকা রবিবার
    ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ভাতিজাকে বাঁচানো গেলেও শেষ রক্ষা হয়নি আসাদের

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ০৬:২৭ পিএম

ভাতিজাকে বাঁচানো গেলেও শেষ রক্ষা হয়নি আসাদের

মাগুরা প্রতিনিধি

প্রতিদিনের মতো ভাতিজাকে কোলে নিয়ে ইজিবাইকের চার্জার খুলে কাজের উদ্দেশ্যে বের হতে গিয়েছিলেন আসাদ। ভাতিজা হাসানকে (৫) সিটে বসিয়ে ইজিবাইক নিয়ে বের হতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে যায় গাড়ি।

এ সময় ভাতিজাকে কোল থেকে ফেলে দিলেও শেষ রক্ষা হয়নি আসাদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। তাকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তার মা আলেয়া খাতুন (৬৫) ও আরেক ভাতিজা হোসাইন (৮)। গুরুতর আহত আলেয়া খাতুনকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে মাগুরা সদরের বাটিকাডাঙ্গা মসলা গবেষণা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আসাদ ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ভাতিজা হাসানকে নিয়ে কাজে বের হওয়ার প্রস্তুতি নেন আসাদ। এ সময় ভাতিজাকে কোলে বসিয়ে গাড়ি নিয়ে বের হওয়ার সময় বিদ্যুতায়িত হয় গাড়ি। তার চিৎকারে তার মা ও হোসাইন তাকে বাঁচাতে গেলে তারা বিদ্যুতায়িত হন। এ সময় আসাদের স্ত্রী বিদ্যুতের সুইচ অফ করলে ঘটনাস্থলে ছিটকে পড়েন তারা। ঘটনাস্থলেই আসাদের মৃত্যু হয়। গুরুতর আহত আসাদের মাকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসানকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এফএ/এএল
আর্কাইভ