• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু, পুলিশের দাবি আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০২:২৬ এএম

ঝালকাঠিতে পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু, পুলিশের দাবি আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি সদর থানায় পুলিশ হেফাজতে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ বলছে নেশাগ্রস্ত অবস্থায় এ যুবক আত্মহত্যা করেছে। এদিকে নিহত যুবকের পরিবার বলছে এ ব্যপারে তাদের কোন অভিযোগ নেই। নিহত যুবকের নাম রাজেস রায় (২২)। সে পুর্ব চাদকাঠির অমল রায়ের পুত্র। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এই ঘটনা ঘটে।

পুলিশ এবং নিহতের পিতা জানান, এদিন বিকেলে রাজেস রায় তার পিতা অমল রায়কে দা দিয়ে ধাওয়া করলে এলাকাবাসি ৯৯৯ এ ফোন দিলে সদর থানা থেকে পুলিশ এসে রাজেসকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় তাকে নারী শিশু হেল্প ডেক্স রুমে রাখা হয়।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মইনুল হক সাংবাদিকদের জানান, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ রাজেসকে থানায় নিয়ে আসে। বিকেল ৫টায় নারী শিশু হেল্প ডেক্স রুমে রাজেস নিজের পরিহিত লুঙ্গি ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় পুলিশ সদস্যরা এ অবস্থা দেখে রাজেসকে দ্রত সদর হাসপাতালে নিয়ে গেলে কবর্ত্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার পরিবারের এ নিয়ে কোন অভিযোগ নেই। নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঝালকাঠি সদর থানায় আবাাসিক চিকিৎসক ডা. টিএম মাহদি হাসান হাসান সানি জানান, হাসপাতালে আনা হলে রাসেজকে পরীক্ষা করে মৃত অবস্থায় পাওয়া যায়। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর কারন জানা যাবে।

এআরআই

আর্কাইভ