• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
গৃহশিক্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় বালিশ চাপা দিয়ে হত্যা করা হয় তাসফিয়াকে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০২:৫৩ এএম

ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় বালিশ চাপা দিয়ে হত্যা করা হয় তাসফিয়াকে

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে স্কুলছাত্রী তাসপিয়া হত্যার ঘটনায় সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম ওরফে রনি (২৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন । শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী বিজ্ঞ আদালতের জেষ্ঠ্য বিচারিক হাকিম মোহাম্মদ এমদাদ এর আদালতে রনি তার দোষ স্বীকার করে ১৬৪ ধারায় এ জবানবন্দি দেন। এদিন রাতে প্রেস ব্রিফিংয়ে নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, আসামী রনি গত বৃহস্পতিবার (২২ সেস্টেম্বর)  বেলা সাড়ে ১১ টার দিকে তাসফিয়া  হোসেন অদিতার বাসায় যায়। বাসায় গিয়ে দরজা বন্ধ থাকায় নক করলে অদিতা দরজা খুলে দেয়। তখন সে বাসায় প্রবেশ করে অদিতার সাথে গল্পগুজব করে। গল্পগুজবের এক পর্যায়ে রনি অদিতাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানী করতে চায়। এ সময় রনিকে বাধা দেয় অদিতা। ধস্তাধস্তির সময় নিজেকে রক্ষা করার জন্য রনির ঘাড়ে ও গলায় আচড় দেয় সে। তখন অদিতাকে তার ভিতরের কক্ষে খাটে ফেলে পরিধেয় ওড়না দিয়ে হাত বেধে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে রনি। কিন্তু বিভিন্ন কারণে ব্যর্থ হয়। অদিতা রাগান্বিত হয়ে বিষয়টি সবাইকে জানিয়ে দেয়ার হুমকি দেয়। বিষয়টি জানাজানি হওয়ার ভয়ে রনি ভিকটিমকে প্রথমে বালিশ চাপা দিয়ে হত্যা করে।

পরবর্তীতে রান্না ঘর থেকে ছোরা এনে অদিতার বাম হাতের ছোরা এনে অদিতার বাম হাতের রগ এবং গলা কেটে মৃত্যু নিশ্চিত করে হাতের বাধন খুলে দেয়। এর পর আসামী আবদুর রহিম রনি ঘটনাটিকে ভিন্নখাতে রুপ দেওয়ার লক্ষে ঘরের আলমিরা ও ওয়ারড্রপের সকল কাপড় চোপড় ও কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে ভিতরের রুমের দরজা লক করে এবং ঘরের মূল দরজা বাহির থেকে তালা লাগিয়ে পালিয়ে যায়।

উলেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে জেলা শহর মাইজদিতে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তাসফিয়া হোসেন অদিতাকে (১৪) ধর্ষণের পর গলাকেটে হত্যা করা হয়। নিহত শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধারের পর পুলিশের একাধিক দল পৃথক অভিযান চালিয়ে প্রধান আসামি সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনি (২৮), ইসরাফিল (১৪), তার ভাই সাঈদ (২০) কে গ্রেফতার করে। গতকাল শুক্রবার রনির ৩ দিনের মঞ্জুর করে আদালত।

এআরআই

আর্কাইভ