• ঢাকা রবিবার
    ২৭ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

নোয়াখালীতে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:২৬ পিএম

নোয়াখালীতে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ছিন্নমূলদের মাঝে খাদ্য বিতরণ, চিত্রাংকণ প্রতিযোগিতা, বৃক্ষরোপণ ও কেক কাটাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র সহিদ উল্লাহ খান সোহেলের উদ্যোগে পৃথকভাবে এসব আয়োজন করা হয়।

সকাল সাড়ে ৯টায় নোয়াখালী পৌরসভায় কেক কাটেন মেয়র সহিদ উল্লাহ খান সোহেলসহ নেতৃবৃন্দ। পরে সকাল ১০টায় পৌরসভায় চিত্রাংকণ প্রতিযোগিতা ও পৌরসভা কম্পাউন্ডে বিভিন্ন জাতের গাছ রোপণ করেন তিনি। এ ছাড়া জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে পথশিশুসহ ও শ্রমিকদের মাঝে খাবার বিতরণ করেন এবং একটি এতিমখানায় মিলাদ ও এতিমদের মাঝে দুপুরের ভোজনের আয়োজন করেন।

এ দিকে, কবিরহাট উপজেলার সোন্দলপুরে নিজ বাড়িতে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করেন, নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

অপরদিকে, সকাল ১১টায় জেলা শহর মাইজদী বাংলাদশ রেড় ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের সদস্য  ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন প্রধানমন্ত্রীর জন্ম দিন উপলক্ষে মিলাদ, বিশেষ দোয়া ও খাবার বিতরণ করেন।

এ ছাড়া ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নোয়াখালী সরকারি কলেজ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। পরে সেখানে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

এএল/
 

আর্কাইভ