• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৪:১৯ এএম

কুমিল্লায় বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- ফাতেমা আক্তার রেবা (২৪) এবং মিম (৩)। বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকায় বিজলী সুপার সার্ভিসের একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনায়  ঘটে।

নিহত রেবা কুমিল্লা অজিতগুহ কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী এবং উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মফিজুর রহমানের মেয়ে। অপর নিহত শিশু মিমের বাড়ি চান্দিনা উপজেলায় বলে জানা গেছে। শিশুটির খালা সুমি বেগম জানান, মিমের পিতার নাম সুজন।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত শিশুর পরিবার ছুপুয়ার আমির শার্টস নামক গার্মেন্টেসে কাজ করে। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

নিহত কলেজ ছাত্রী রেবার নিকটাত্নীয় এবং স্থানীয় ইউপি সদস্য জাকির মাহমুদ জানান, কুমিল্লা অজিতগুহ কলেজ থেকে কাজ শেষ করে বাড়ি ফিরছিল ফাতেমা আক্তার রেবা। এ সময় মিয়াবাজার নেমে সিএনজিতে উঠে সে। সিএনজিতে নিহত অপর শিশু, শিশুটির খালাসহ ৩জন যাত্রী ছিল।

সিএনজি অটোরিক্সাটি নোয়াবাজারের উদ্দেশ্যে ছাড়ার সাথে সাথে কুমিল্লা-কাশিনগরগামী বিজলী সুপার সার্ভিসের একটি বাস পিছন থেকে সিএনজিকে ধাক্কা দেয়। সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আরেকটি বাসের পিছনে ধাক্কা দিলে সিএনজিতে থাকা শিশু, রেবাসহ ৩যাত্রী আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিয়াবাজার এলাকার একটি হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাতেমা আক্তার রেবাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শিশু মিমকে কুমিল্লায় নিয়ে গেলে কুমিল্লার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই গিয়াসউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রত ঘটনাস্থলে যাই, এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরআই

আর্কাইভ