• ঢাকা শনিবার
    ১১ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

হাতিয়ায় দুই দস্যু দলের মধ্যে গুলিবিনিময় : নিহত ৩, অস্ত্রসহ আটক ৫

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৮:৪১ এএম

হাতিয়ায় দুই দস্যু দলের মধ্যে গুলিবিনিময় : নিহত ৩, অস্ত্রসহ আটক ৫

সিটি নিউজ ডেস্ক

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ঘাসিয়ার চরে দুই দস্যু গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের পর ঘটনাস্থল থেকে তিন দস্যুর মরদেহ উদ্ধার এবং অস্ত্রসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন, ফখরুল বাহিনীর সদস্য সুবর্ণচর উপজেলার চর জিয়া উদ্দিনের আবুল হোসেন ছেলে মো. কবির হোসেন, হাতিয়ার চর খাসিয়ার আবদুল কাইউমের ছেলে মো. শাহরাজ ও রামগতি উপজেলার আবদুল্লাপুর গ্রামের আবদুলের ছেলে নবীর উদ্দীন ওরফে নূরনবী।

হাতিয়া থানার ওসি আমির হোসেন জানান, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধারের পর রাতে চেয়ারম্যান ঘাটে রাখা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে মরদেহগুলো ময়নাতদন্তেরর জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

কোস্টগার্ডের হাতিয়া স্টেশনের মিডিয়া কর্মকর্তা শফিউল কিঞ্জল জানান, দীর্ঘদিন ধরে ঘাসিয়ার চরে আধিপত্য বিস্তার করে আসছে জলদস্যু খোকনের বাহিনী। কিছুদিন আগে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়ে খোকন। তখন চরের নিয়ন্ত্রণ চলে যায় আরেক জলদস্যু ফখরুল ইসলামের হাতে। এতে নিয়ন্ত্রন নিয়ে বিরোধ দেখা দেয়। এই বিরোধের জেরে ভোর রাতের দিকে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। সংবাদ পেয়ে কোস্টগার্ড দক্ষিণ জোন ৩ টি অভিযানিক দল চর ঘাসিয়ায় অভিযান পরিচালনা করে।

একপর্যায়ে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার মেঘনা নদীর চর আব্দুল্লাহ থেকে ডাকাত দলকে তিনটি এক নলা বন্দুক, দুই রাউন্ড তাজা গোলা, ছয়টি রামদা এবং পাঁচটি বল্লমসহ কুখ্যাত ডাকাত খোকন বাহিনীর ৫ সদস্যকে গ্রেফতার করে।

 

এসএএস

আর্কাইভ