• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মাগুরায় সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৫:৫৮ পিএম

মাগুরায় সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মাগুরা প্রতিনিধি

মাগুরায় বিয়ে বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ পৃথক দুর্ঘটনায় ৩ জন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন ১ জন।
 

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মাগুরা জেলার শালিখা উপজেলা শতখালী এআর জুট মিলের সামনে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় জিসান শেখ (১৮) ও সাজিদ বিশ্বাস (২২) নামে দুই যুবকের মৃত্যু হয়। একই মোটরসাইকেলে থাকা অপর যুবক রাজু বিশ্বাস ২৪ গুরুতর আহত হন। একই দিন বিকেল ৪টার দিকে শালিখা উপজেলার হাজরাহাটি গ্রামের বকশির মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় টিটো আলম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়। নিহত
 

টিটো আলম শালিখা উপজেলার হাজরাহাটি গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে। এ ছাড়া
নিহত জিসান মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ও নিহত সাজিদ একই উপজেলার সোনপুর গ্রামের আশরাফ বিশ্বাসের ছেলে। আহত রাজু বিশ্বাসকে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী মাইক্রোচালক জিহাদ মিয়া জানান, রাত সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেলে করে তিন যুবক যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকা থেকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন। রাতে শালিখা উপজেলার শতখালী এআর জুট মিল এলাকায় আসলে একটি মাইক্রো তাদেরকে ধাক্কা দেয়। একই সময় রাস্তা দিয়ে আসা অপর আরেকটি ট্রাক তাদের ওপর চালিয়ে দিলে ঘটনাস্থলেই সাজিদের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে আসার পর জিসান শেখের মৃত্যু হয়।
 

এদিকে অপর সূত্রটি জানায়, টিটো আলম নিজ বাড়ি থেকে শালিখা বাজারে যাচ্ছিলেন। পথে বকশির মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিনি মাটিতে পড়ে যান এবং মোটরসাইকেলের পেছনের নম্বরপ্লেটের আঘাতে তার গলা কেটে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাজরাহাটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজরাটি পুলিশ তদন্ত কেন্দ্রর সাব ইন্সপেক্টর মতিউর রহমান।

শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলাম বলেন, ‘সকল প্রকার আইনি প্রক্রিয়া শেষ মারদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত একটি মাইক্রোকে জব্দ করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।’

এএল

আর্কাইভ