• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিন সহপাঠীর

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ০৬:৩০ এএম

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিন সহপাঠীর

যশোর প্রতিনিধি

যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ সহপাঠী নিহত হয়েছেন। শুক্রবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। তারা সবাই সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

নিহত সালমানের কাকা রনি হোসেন জানান, এক মোটরসাইকেলে ৩ সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিলেন। পথিমধ্যে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইট ভাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আরমান ও আসিফ মারা যান। যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সালমানের মৃত্যু হয়।

এ বিষয়টি নিশ্চিত করে যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ জনের মৃত্যু হয়েছে। ট্রাক চালককে আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।

এদিকে দুর্ঘটনায় ৩ সহপাঠী কলেজ শিক্ষার্থী নিহতের খবর পেয়ে যশোর জেনারেল হাসপাতালে স্বজনদের সান্ত্বনা দিতে যান বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এ সময় তিনি নিহতের স্বজনদের সঙ্গে দেখা করে দুঃখ প্রকাশ করেন।

 

এসএএস

আর্কাইভ