• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ককটেল বিস্ফোরণ, আটক ২

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২২, ১১:৫১ পিএম

সিরাজগঞ্জে ককটেল বিস্ফোরণ, আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের সলঙ্গায় ককটেল বিস্ফোরণের ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ ছাড়া ঘটনাস্থল থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) প্রেস কনফারেন্সে র‍্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো. মারুফ হোসেন এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- যশোরের ঝিকরগাছা উপজেলার মোবারকপুর মিলপট্টি এলাকার আল আমিন হোসেন ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার মালতেপাড়া এলাকার মিকাইল হোসেন।

মো. মারুফ হোসেন জানান, শামিম হোসেন নামে এক দুর্বৃত্ত আল আমিন ও মিকাইল হোসেনকে সঙ্গে নিয়ে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকায় একটি বাসা ভাড়া নিয়ে বিভিন্ন ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক সোমবার (১০ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ শহরের এক বালু ব্যবসায়ীকে আলোচনার কথা বলে ডেকে নিয়ে এসে তাকে আটক করে মুক্তিপণ দাবি করে। এ সময় ওই ব্যবসায়ীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা দুটি ককটেল বোমার বিস্ফারণ ঘটায়। এতে দুইজন আহত হন।

অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো. মারুফ হোসেন আরও জানান, খবর পেয়ে র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে সাতটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে আল আমিন ও মিকাইল হোসেনকে আটক করা হয়। তাদের সলঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।

জেইউ

 

 

আর্কাইভ