• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

‘বিএনপি-জামায়াতের নারী কর্মীরা ধর্মের নামে ঘরে ঘরে গিয়ে ধর্মের অপব্যাখ্যা করে’

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ১০:৪২ পিএম

‘বিএনপি-জামায়াতের নারী কর্মীরা ধর্মের  নামে ঘরে ঘরে গিয়ে ধর্মের অপব্যাখ্যা করে’

মাগুরা প্রতিনিধি

যারা ধর্মের অপব্যবহার করে বক্তব্য দেয়। যারা মানুষকে ভুল বোঝাবে তাদেরকে সরাসরি আপনারা আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দেবেন। মাগুরায় জেলা যুব মহিলা লীগের সম্মেলনে কথাগুলো বলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার। 

এ সময় তিনি আরও বলেন, নির্বাচন আসলেই এই সাম্প্রদায়িক শক্তি বিএনপি জামায়াতের নারী কর্মীরা বোরকা পরে মানুষের ঘরে যায়। তারা ধর্মের অপব্যাখ্যা করে। তাদেরকে প্রতিহত করতে হবে। মাগুরায় স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে বৃহস্পতিবার দুপুরে জেলা যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার সম্মেলনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। জেলা যুব মহিলা লীগের আহবায়ক লায়লা কানিজ বানুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুল লায়লা জলি, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, মাগুরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা শর্মী ও কেন্দ্রীয় সদস্য জাকিয়া সুলতানা নিপা প্রমুখ। 

পরে লায়লা কানিজ বানুকে জেলা মহিলা যুবলীগের নতুন কমিটির সভাপতি ও সেফালী বিশ্বাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আগামী ১ মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সম্মেলনে জানানো হয়।  
 

এএল

আর্কাইভ