• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৭:০৮ পিএম

ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার পৌর এলাকার বাস টার্মিনাল এলাকায় ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহাদ আলী (১৮) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন হারুন অর রশিদ। সোমবার (২৪ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ আলী সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের শ্রীকোল বোয়ালীয়া গ্রামের আকছেদ আলীর ছেলে এবং আহত হারুন আর রশিদ একই এলাকার জসিম উদ্দিনের ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন হতাহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে জানান, সকাল ৯টার দিকে আহাদ আলী ও হারুন অর রশিদ মোটরসাইকেল যোগে নিজেদের গ্রাম থেকে চুয়াডাঙ্গার দিকে আসছিল। তাদের মোটরসাইকেল পৌর বাস টার্মিনালের নিকট পৌঁছলে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে এবং বৃষ্টির পানিতে পিছল হয়ে থাকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এলাকার লোকজন দুজনকেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায়, হাসপাতালে পৌঁছার আগেই মারা গেছেন আহাদ আলী। আহত হারুন অর রশিদকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, নিহতের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা আছে। নিহতের পরিবার অভিযোগ করলে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত করা হবে। এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি।

 

এএল/

আর্কাইভ