• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নাগরপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় গলা কেটে হত্যা

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ০৭:৩০ এএম

নাগরপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় গলা কেটে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে সুলতান হোসেন স্বপন (৫৫) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আজমির হোসেন (২৫) নামে আরও এক জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদক সেবনে বাধা দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘুনি সিংজোড়া বাজার এলাকায় ঘটনাটি ঘটে। সুলতান হোসেন স্বপন উপজেলার গয়হাটা ইউনিয়নের শ্যামপুর এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি বিদ্যালয়ে সন্ধ্যায় রানা, আলি, সোলাইমান ও আনোয়ারসহ কয়েক যুবক মিলে গাজা সেবন করছিল। বিষয়টি স্বপন তাদের অভিভাবকদের জানায়। এক পর্যায়ে স্বপন সিংজোড়ারের বাসু মিয়ার চায়ের দোকানে গেলে দুর্বৃত্তরা তাকে গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে। এসময় স্বপনের সঙ্গে থাকা আজমির বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত বলে ঘোষণা করে। আজমিরের অবস্থা অবনতি হলে তাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে স্থানান্তর করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নাগরপুর থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এসএই

আর্কাইভ