• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে বিএনপির ৮ ইউনিটের আহ্বায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ১২:০৭ এএম

লক্ষ্মীপুরে বিএনপির ৮ ইউনিটের আহ্বায়ক কমিটি অনুমোদন

আদালত প্রতিবেদক

সম্মেলন ছাড়াই লক্ষ্মীপুরে বিএনপির ৮টি নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।  রাতে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির ভেরিফায়েড ফেসবুক পেজে কমিটিগুলোর তালিকা প্রকাশ করা হয়।

কমিটিগুলো হলো- লক্ষ্মীপুর পৌর, সদর (পূর্ব) থানা, চন্দ্রগঞ্জ থানা, রামগঞ্জ পৌর, রামগঞ্জ উপজেলা, রামগতি পৌর, রামগতি উপজেলা ও কমলনগর উপজেলা।

কমিটিগুলোর অনুমোদন দেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান।

আগামী ৩ মাসের মধ্যে কমিটিগুলোর অধীনস্ত সব ইউনিটের সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।  

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান নতুন কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর পৌর বিএনপির ৮৫ সদস্য বিশিষ্ট কমিটিতে মাহাবুবুর রহমান লিটনকে আহ্বায়ক ও অধ্যাপক নিজাম উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করা হয়। ৭১ সদস্যবিশিষ্ট সদর পূর্ব থানা বিএনপির কমিটিতে মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজকে আহ্বায়ক ও মোখলেছুর রহমান হারুনকে সদস্য সচিব করা হয়েছে। বেলাল হোসেনকে আহ্বায়ক ও আনোয়ার হোসেন বাচ্চুকে সদস্য সচিব করে চন্দ্রগঞ্জ থানা বিএনপির ৮৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সাবেক এমপি নাজিম উদ্দিনকে আহ্বায়ক ও শেখ মাহাবুবুর রহমান বাহারকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট রামগঞ্জ উপজেলা কমিটি এবং শেখ মোহাম্মদ কামরুজ্জামানকে আহ্বায়ক ও আলমগীর হোসেন মিয়াকে সদস্য সচিব করে রামগঞ্জ পৌর বিএনপির ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

ডা. জামাল উদ্দিনকে আহ্বায়ক ও সাবেক সিরাজ উদ্দিনকে সদস্য সচিব করে ৪৭ সদস্য বিশিষ্ট রামগতি উপজেলা কমিটি এবং সাহেদ আলী পটুকে আহ্বায়ক ও সৈয়দ মুর্তাজা আল-আমিনকে সদস্য সচিব করে রামগতি পৌর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে৷ 

গোলাম কাদেরকে আহ্বায়ক ও নুরুল হুদা চৌধুরীকে সদস্য সচিব করে কমলনগর উপজেলা বিএনপির ৫৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এর আগে আগের কমিটিগুলো বিলুপ্ত করা হয়।

 

 

এসএই

 

আর্কাইভ