• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

শেরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৫:৩৮ এএম

শেরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় ৬৬ জনের নাম উল্লেখ ও দেড়‍‍’শ জনকে অজ্ঞাত করে সদর থানায় মামলা দায়ের করেছে পুলিশ। 

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান বাদী হয়ে মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে এ মামলাটি দায়ের করেছেন। মামলায় পুলিশ অ্যাসল্টের অভিযোগ আনা হয়েছে। মামলার আসামিরা সবাই বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্য। বুধবার (২২ নভেম্বর) বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্র‍েফতারকৃতরা হলেন- তানভীর কবির খান রিয়াদ, বিপুল মিয়া, মোক্তার আলী, সুমন মিয়া, মোসলেম উদ্দিন, খোকন মিয়া, জাহাঙ্গীর আলম, মন্টু মিয়া, খালেকুজ্জামান আসিফ, আলম মিয়া, রফিকুল ইসলাম, আব্দুল মালেক, খোরশেদ আলম, সোলাইমান, দুলাল হোসেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনার ভিডিওচিত্র দেখে এ মামলায় ইতোমধ্যে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে। 

উল্লেখ, গতকাল মঙ্গলবার বিকেলে শহরের রঘুনাথ বাজার এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছয় পুলিশসহ অন্তত ২১ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০১ রাউন্ড শর্টগানের গুলি এবং ২২ রাউন্ড টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

এসএই/এএল

 

 

 

 

 

 

 

আর্কাইভ