• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে জয়পুরহাটে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৯:০৫ পিএম

ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে জয়পুরহাটে র‌্যালি ও আলোচনা সভা

জয়পুরহাট প্রতিনিধি

ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় জয়পুরহাটেও র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) জেলা প্রশাসনের উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ সহযোগিতায় এ র‌্যালি ও আলোচনা সভা করা হয়। এ বছরের প্রতিপাদ্য ‘প্রগতিশীল প্রযুক্তি, অন্তর্ভুক্তিমূলক উন্নতি’।

র‌্যালিটি সদর উপজেলা পরিষদ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজীর সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার পারভেজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন, সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আফছার আলী উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির প্রসারে বাংলাদেশ বিপ্লব সাধন করেছে। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, বাস্তবতায় পরিপূর্ণতা পেয়েছে। ডিজিটাল সেন্টার সাধারণ মানুষের জীবনযাত্রার মান সহজ করার পাশাপাশি দৃষ্টিভঙ্গিও বদলে দিয়েছে।

র‌্যালি ও আলোচনা সভায় জেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী ও জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

 

 

এএল/

আর্কাইভ