• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মাদারীপুরে নার্সিং ইনস্টিটিউটে ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৯:১১ পিএম

মাদারীপুরে নার্সিং ইনস্টিটিউটে ছাত্রীর রহস্যজনক মৃত্যু

রফিকুল ইসলাম, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নার্সিং ইনস্টিটিউটে লিমা খাতুন (২১) নামের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) ভোরে মাদারীপুর সদর হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার সময় মৃত্যু হয় তার ।

লিমা মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রী। জয়পুরহাটের আক্কেলপুর থানার চররঘুনাথ গ্রামের মৃত বেল্লাল হোসেনের মেয়ে এবং একই গ্রামের চাঁনমিয়ার স্ত্রী তিনি। নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষ জানায়, লিমা প্রতিষ্ঠানের আবাসিক হোস্টেলের চতুর্থ তলায় থেকে পড়াশোনা করতেন। রাতে রুমের অন্য সহপাঠীদের কিছু না বলে বাথরুমে যান। দীর্ঘক্ষণেও ফিরে না এলে সহপাঠীদের সন্দেহ হয়। তারা বাথরুমের দরজা ভেঙে লিমাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

আরও পড়ুন: যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ: আইজিপি

দিনগত রাত ১টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য অ্যাম্বুলেন্সে ওঠানোর সময় মারা যান লিমা। কর্মকর্তা ডা. রিয়াদ মাহমুদ বলেন, হাসপাতালে আনার দু’ঘণ্টা পর ওই ছাত্রীর মৃত্যু হয়।

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ পারিসা খাতুন বলেন, ওই ছাত্রীর পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবার থেকে কিছুই বলছে না। কী কারণে এটি ঘটেছে সহপাঠীরাও মুখ খুলছে না। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ময়নাতদন্তের পরে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, কী কারণে এ ঘটনা কিছুই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পরে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সজিব/

আর্কাইভ