• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
পুলিশের ওপর হামলা

রাজশাহীতে থানা জামায়াতের আমিরসহ আটক ৬

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০২:০৭ এএম

রাজশাহীতে থানা জামায়াতের আমিরসহ আটক ৬

রাজশাহী ব্যুরো

রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় করা মামলায় শাহমখদুম থানা জামায়াতের আমির হাফিজুর রহমানসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে রাজশাহী নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন-  জামায়াতে ইসলামী শাহমখদুম থানার নায়েবে আমির হাফিজুর রহমান (৬০), ইদুল হোসেন (৪৫), আবু হেনা মো. আহসান উদ্দিন (৩৮), মো. শিমুল (২৬), মো. হোসাইন রিফাত (২১) ও মো. বাকী বিল্লাহ (৫৭)।

আরও পড়ুন: যশোরে ১৮টি সোনার বারসহ আটক ১

রাজশাহী মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে নগরীর উপশহর মোড়ে জামায়াত ইসলামী ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে। এরপর বোয়ালিয়া থানা পুলিশ সেখানে উপস্থিত হলে তাদের ওপর অতর্কিত হামলা চালায় জামায়াত ও শিবিরের কর্মীরা।

তিনি জানান, এ সময় পুলিশ সদস্যদের লক্ষ্য করে তারা ইট পাটকেল ছুড়তে থাকে। এতে বোয়ালিয়া থানার এসআই আবু হায়দার বাম চোখে এবং আহাদ আলীর নামে আরেক পুলিশ সদস্যের মাথায় লেগে আহত হন।

ওই ঘটনায় সন্ত্রাস বিরোধী আইন, ২০০৯ এ বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় শাহমখদুম থানা জামায়াতের আমির হাফিজুর রহমানসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। 

 

সাজেদ/

আর্কাইভ