• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

চাঁদপুরে ১৩ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২, ০৪:০৯ পিএম

চাঁদপুরে ১৩ ডাকাত গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের মেঘনা নদী থেকে দেশীয় ও আগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে নৌ পুলিশ। তাদেরকে নদী থেকে স্পিডবোটসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপ গান ও বিপুল দেশীয় অস্ত্র এবং মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

গ্রেফতরকৃতরা হলেন- মুন্সীগঞ্জ জেলার সাব্বির মিঝি (২৩), মহিউদ্দিন সরকার (৪১), আল-আমিন (২০), মো. ইমরান (২২), ফিরোজ মিঝি (২৬), জীবন বেপারী (২০), মো. আনোয়ার হোসেন (২৪), মো. জহিরুল ইসলাম (২৭), মতলব উত্তর উপজেলার মো. আক্তার হোসেন (২২), মুন্সীগঞ্জ জেলার মো. শাহিন মিয়া (২০), সুজন বেপারী (২৭), মতলব উত্তর উপজেলার কাশেম বেপারী (২৪) ও একই উপজেলার মো. সালাহ উদ্দিন (২৮)।

মতলব উত্তর উপজেলার মোহনপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত সদস্যদেরকে এখলাছপুর ইউনিয়নের মেঘনা নদী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, দেশীয় বিপুল অস্ত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, স্পিডবোট জব্দ করা হয়েছে। গ্রেফতার ডাকাত সদস্যরা পুলিশ ফাঁড়ি হেফাজতে আছে। তাদের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। মামলা দায়েরের পর রোববার তাদেরকে চাঁদপুর আদালতে পাঠানো হবে।

 

এনএমএম/

আর্কাইভ