• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাগেরহাটের ফকিরহাটে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ০৯:২৩ পিএম

বাগেরহাটের ফকিরহাটে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে বসতঘরে প্রবেশ করে জোর পূর্বক ৯ম শ্রেণিতে পড়ুয়া একজন মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিল শেখ (৩৫) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে খুলনা র‌্যাব-৬ এর সদস্যরা। ফকিরহাট উপজেলার দেয়াপাড়া গ্রামের আদম শেখের ছেলে হাবিল শেখ সোমবার রাতে ফরিদপুর আলম ডাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

খুলনা র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে মঙ্গলবার সকালে মেইল বার্তায় দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার ফকিরহাট উপজেলার ওই মাদ্রাসা ছাত্রীকে লম্পট হাবিল শেখ প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে গত ১২ ডিসেম্বর গভীর রাতে ভিকটিমের ঘরের বেড়া কেটে প্রবেশ করে ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। 

এ সময় মেয়েটির পিতা-মাতা জেগে যায় এবং লম্পটকে ধরার চেষ্টা করলে লম্পট হাবিল শেখ লোহার রড দিয়ে মেয়েটির মাকে আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় পরের দিন মেয়েটির মাতা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন। এ ঘটনা জানতে পেরে খুলনা র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত করে আসামির অবস্থান নিশ্চিত করে সোমবার রাতে ফরিদপুর আলমডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে আসামি হাবিল শেখকে গ্রেফতার করে নিয়ে আসে। আসামিকে ফকিরহাট থানায় সোপর্দ করা হয়েছে। 

 

সজিব/এএল

আর্কাইভ