• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মেট্রোরেলের পিলারে পোস্টার লাগালে গ্রেফতার!

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ১২:০৩ এএম

মেট্রোরেলের পিলারে পোস্টার লাগালে গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

মেট্রোরেলের পিলারে পোস্টার লাগানোর ফলে মেট্রোরেলের পারিপার্শ্বিক সৌন্দর্য নষ্ট হচ্ছে। অথচ এই পিলারটিতেই পোস্টার লাগানো হয়েছে। মেট্রোরেলের পিলারে পোস্টার লাগালে গ্রেফতার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এম এ এন ছিদ্দিক।

সোমবার (২ জানুয়ারি) এ তথ্য জানিয়ে তিনি বলেন, মেট্রোরেলের পিলারে পোস্টার লাগানোর জন্য আগেও জিডি করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে দোষীদের গ্রেফতার করা হয়েছে। এখনও কেউ কেউ পোস্টার লাগাচ্ছেন। এবারও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। জড়িতদের গ্রেফতার করা হবে।

মেট্রোরেলের পিলারে পোস্টার দেখা গেছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহম্মেদ মিলনের। এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, যারা পোস্টার লাগিয়েছিল তাদের মারধর করা হয়েছিল। বারণ করা হয়েছিল পোস্টার না লাগাতে। লাগানো পোস্টারগুরো ছিঁড়ে ফেলা হয়েছে। মেট্রোরেলের পিলারে ভবিষ্যতে আর পোস্টার লাগাবেন না বলে জানান জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য।

ঢাকা উত্তর সিটি করপোরেশন ইতিমধ্যে সংবাদপত্রে গণবিজ্ঞপ্তি দিয়ে বলেছে, দেয়াল লিখন ও পোস্টার লাগানো নিয়ন্ত্রণে আইন রয়েছে। দেয়াল লিখন ও পোস্টার লাগানো (নিয়ন্ত্রণ) আইন ২০১২ অনুসরণের জন্য তারা সবার প্রতি অনুরোধ জানাচ্ছে। কেউ বিধি লঙ্ঘন করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ