• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিলো ছাত্রলীগ নেতা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৩:৪৮ এএম

যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিলো ছাত্রলীগ নেতা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপাল উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের হামলায় যুবলীগ নেতার হাত পা ভেঙে গেছে। এ সময় আরও একজন আহত হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে রামপালের ঝনঝনিয়া এলাকার চেয়ারম্যানের মোড়ে এ ঘটনা ঘটে। গুরুত্বর আহতাবস্থায় তাদের দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যক্তির নাম লিটন মল্লিক সুমন (৩৫)। তিনি রামপাল সদর ইউনিয়ন যুবলীগ নেতা।

স্থানীয়রা ও আহত ব্যক্তির বাবা সিদ্দিক মল্লিক জানান, মঙ্গলবার দুপুরে দলীয় বিরোধকে কেন্দ্র করে রামপাল সদরের ঝনঝনিয়া এলাকার চেয়ারম্যানের মোড়ে আমার ছেলেকে জেলা ছাত্রলীগের সদস্য সিদ্দিকসহ তার বাহিনীর সদস্যরা রাম দা, রড, হাতুড়ি ও হকিস্টিক দিয়ে পিটিয়ে হাত পা ভেঙে দেয়। এ সময় আমার ছেলেকে বাঁচাতে গিয়ে জিয়াউর রহমান (৩২) নামে স্থানীয় এক যুবকও আহত হয়।

তিনি আরও জানান, স্থানীয়রা আমার ছেলে লিটনসহ আহত দুজনকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রামপাল থানার ওসি (তদন্ত) রাধেশ্যাম সরকার জানান, মঙ্গলবার দুপুরে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আর্কাইভ