• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হাতকড়াসহ পালানো আসামি আটক

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৬:৫৭ পিএম

হাতকড়াসহ পালানো আসামি আটক

মো. রাসেল, বরগুনা প্রতিনিধি

গত ২ জানুয়ারি বরগুনা জেলার বেতাগী উপজেলায় আসামি  গ্রেফতারের পর বেতাগী থানার এসআই শহিদুল ইসলামের হাত থেকে পুলিশের হ্যান্ডকাপসহ পালিয়ে যায় মো. হাবিব বিশ্বাস (৬০) নামে চুরি মামলার এক আসামি।

বুধবার (৪ জানুয়ারি) সকালে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মঙ্গলবার রাতে তাকে পুনরায় আটক করা হয়েছে।

আটকৃত আসামি বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের হোসনাবাদ এলাকার মো. মৃত ইয়াকিন আলীর ছেলে মো. হাবিব বিশ্বাস।

পুলিশি সূত্রে জানা যায়, গত সপ্তাহে বেতাগী উপজেলার সোনার বাংলা বাজারে চুরির অভিযোগে মো. হাবিব বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছিল। পরে বেতাগী থানা পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়ে যায় আসামি হাবিব বিশ্বাস। এরপর ঘটানাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আসামি পালিয়ে যাওয়ার ৩ ঘণ্টা পর একই এলাকার একটি ধান ক্ষেত থেকে হ্যান্ডকাপ উদ্ধার করেছে পুলিশ। বেতাগী থানা পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়ে যাওয়া আসামি মো. হাবিব বিশ্বাসকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। মঙ্গলবার বিকেল চারটায় পালিয়ে যাওয়ার একদিন পরে জলিশার হাট বাজার থেকে এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে তাকে আটক করা হয়। আসামি মো. হাবিব বিশ্বাস বর্তমানে বেতাগী থানা হেফাজতে আছেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, পালিয়ে যাওয়া আসামি মো. হাবিব বিশ্বাসকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এ ঘটনায় বেতাগী থানার এসআই শহিদুল ইসলামকে প্রত্যাহার করে বরগুনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

বরগুনা (ভারপ্রাপ্ত) পুলিশ সুপার এসএম তারেক রহমান বলেন, চুরি মামলার আসামি পুলিশের হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া মো. হাবিব বিশ্বাসকে আইনের আওতায় আনা সক্ষম হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ বিষয়ে কি হয়েছিল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

এএল/

আর্কাইভ