• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রবাসীকে আনতে গিয়ে ট্রাকচাপায় ৫ জনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ০৯:১৪ পিএম

প্রবাসীকে আনতে গিয়ে ট্রাকচাপায় ৫ জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি

প্রবাসীকে আনতে গিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কুলাউড়ার ৫ জনের। শনিবার গভীর রাত আনুমানিক ২টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের অলিপুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

পারিবারিক সূত্রে জানায়, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের ক্বারী নুরুল হকের ছেলে মালয়েশিয়া প্রবাসী রাজু মিয়াকে আনতে পরিবারের ৮ সদস্যকে নিয়ে মাইক্রোবাসে শনিবার বিকেলে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের অলিপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সরাসরি মাইক্রোবাসকে চাপা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে গাড়িচালকসহ ৩ জন ও হাসপাতালে নেয়ার পথে ২ জনসহ ৫ জন প্রাণ হারান।

নিহতরা হলেন- পুত্র আতিকুর রহমান শিহাব (১৫),  মেয়ে সাদিয়া (২৬),  মেয়ের জামাই আব্দুস সালাম (৩৫), শিশুকন্যা হাবিবা (২), গাড়িচালক ছাতির মিয়া (৩২)।  এদিকে দুর্ঘটনাস্থল থেকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে। আহত প্রবাসী রাজু মিয়া (২৮) ও পিতা ক্বারী নুরুল হক (৫৬), পুত্র নিশাদসহ ৩ জন সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তাদের নিয়ে আসা অ্যাম্বুলেন্স চালক কৃষ্ণ দেবনাথ জানান।

প্রবাস থেকে ৭/৮ বছর পর বাড়ি ফিরছিলেন রাজু। পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তুতি চলছিলো। মর্মান্তিক এই দুর্ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

 

এনএমএম/

আর্কাইভ