• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এলাকায় পাওয়া যাবে না এমন জনপ্রতিনিধি চাই না : মাহি

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ০১:৪৯ এএম

এলাকায় পাওয়া যাবে না এমন জনপ্রতিনিধি চাই না : মাহি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর রহমানকে নৌকার মনোনয়ন দিয়েছেন। তিনি অত্যন্ত ভালো মনের মানুষ। আমাদের এমন কোনো জনপ্রতিনিধির প্রয়োজন নেই, যাকে আমরা এলাকায় দেখতে পাব না। এমন কাউকে প্রয়োজন নেই, যার সঙ্গে দেখা করার আগে তার সহকারীর অনুমতি নিতে হবে। জিয়াউর রহমান আঙ্কেল এদিক থেকে অত্যন্ত ভালো মনের মানুষ। যেকোনো ব্যক্তি যেকোনো মুহূর্তে তার সঙ্গে দেখা করতে পারেন, কথা বলতে পারেন।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার কল্যাননগর গ্রীনল্যান্ড পার্ক সংলগ্ন একটি মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আলহাজ সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। মাহিয়া মাহির শ্বশুর আলহাজ সামসুদ্দিন সরকারের নামে এই স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে নাচোল উপজেলার প্রায় ৪৫০ জন অসহায়, দরিদ্র খেটে খাওয়া দিনমজুর শ্রেণির নারী-পুরুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়াউর রহমানকে নৌকা দিয়েছেন, আমাদের দায়িত্ব তাকে ভোট দিয়ে জয়যুক্ত করা। কারণ তিনি মা-বোনদের জন্য কাজ করবেন। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত উপনির্বাচনের দিন বাসায় কেউ থাকবেন না, সবাই কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেবেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, শীতবস্ত্র বিতরণের এই প্রোগ্রামটি শুধু আজকের জন্যই না। আমি চাই, আমার এলাকার যেসব মা-বোনেরা রয়েছে, তাদের জন্য কিছু করতে। আপনারা নিজেরা স্বাবলম্বী হয়ে যাতে প্রত্যেক বছর ১০-২০ জন ব্যক্তিকে এমনভাবে সহায়তা করতে পারেন, এমনটাই চাই। নারীদের স্বাবলম্বী হতে গেলে প্রয়োজন উপযুক্ত জনপ্রতিনিধি, যারা আপনাদের জন্য কিছু করবে।

dhakapost

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি বলেন, আলহাজ শামসুদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে আজকের এই আয়োজন। আমি আল্লাহর কাছে অনেক অনেক শুকরিয়া জানায়, তিনি অনেক ভালো মানুষ ছিলেন, মেহনতি মানুষের নেতা ছিলেন। আমরা জানি, যে কৃষক ভালো হয়, তার ফসলও ভালো হয়। যদিও আমি আমার শ্বশুরকে দেখিনি, কিন্তু তার ছেলেকে দেখে আমি বুঝতে পারি তিনি কতটা ভালো মানুষ ছিলেন। আমি অনেক ভাগ্যবতী এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি।

তিনি আরও বলেন, আমার স্বামী রাকিব সরকারের কারণে মানুষের জন্য কিছু করতে পারছি। তিনি এসব ভালো কাজে আমাকে অনেক সাপোর্ট করছেন। এজন্য তাকে অনেক অনেক ধন্যবাদ। এছাড়া ছাত্রলীগের নেতাকর্মীরা এই আয়োজনে অনেক সহযোগিতা করেছেন। তাদেরকেও অনেক অনেক ধন্যবাদ। তারা সহযোগিতা না করলে এই আয়োজন করা অনেক কঠিন হয়ে যেত।

পরে বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৫০০ অসহায়, হত দরিদ্র ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মাহিয়া মাহি। গোমস্তাপুর উপজেলার বংপুর স্কুলে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় তিনি বলেন, আমি এখানে এসে দেখলাম চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের রাস্তাঘাট, চিকিৎসাসেবায় অনেক পিছিয়ে। তাই এলাকার উন্নয়ন করতে হলে আগামী ১ ফেব্রুয়ারি সবাই নৌকায় ভোট দেবেন।

এসময় মাহির স্বামী ও আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকারসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ