• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

নওগাঁয় ভটভটি উল্টে ২৫ শিক্ষার্থী আহত

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ১২:৩২ এএম

নওগাঁয় ভটভটি উল্টে ২৫ শিক্ষার্থী আহত

ভটভটি উল্টে ২৫ শিক্ষার্থী আহত

নওগাঁ প্রতিনিধি

ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে নওগাঁ জেলা স্টেডিয়ামে যাওয়ার পথে ভটভটি উল্টে ২৫ শিক্ষার্থী আহত হয়েছেন। এদের মধ্যে তিনজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে। এ সময় ভটভটির চালক ও বিদ্যালয়ের নৈশপ্রহরী আহত হন।

বুধবার (১৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে নওগাঁর আত্রাই উপজেলার ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আত্রাই-রানীনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে মান্দা উপজেলার দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের ২৫ শিক্ষার্থী ৫১তম শীতকালীন আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে ভটভটিযোগে নওগাঁ জেলা স্টেডিয়ামের উদ্দেশে রওনা দেয়। পথে আত্রাই-রানীনগর সড়কের ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি চার্জারভ্যানকে পাশ কাটাতে গিয়ে তাদের ভটভটি সড়কের পাশে উল্টে যায়। এতে ভটভটিতে থাকা ২৫ শিক্ষার্থী, বিদ্যালয়ের নৈশপ্রহরী ও গাড়িচালক আহত হন। তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নওগাঁ আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সময় গুরুতর আহত হওয়ায় দুই শিক্ষার্থীসহ বিদ্যালয়ের নৈশপ্রহরীকে ভর্তি করা হয়েছে।


দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার মণ্ডল বলেন, জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে ৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা চলছে। ওই প্রতিযোগিতায় ফুটবলসহ কয়েকটি ইভেন্টে অংশ নেয়ার জন্য আমার বিদ্যালয়ের ২৫ শিক্ষার্থী নওগাঁ জেলা স্টেডিয়াম মাঠে ভটভটিতে চড়ে যাচ্ছিল। পথে তারা দুর্ঘটনার শিকার হয়। দুই শিক্ষার্থী ও বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত হয়েছেন। অন্য শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জেলা শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান বলেন, এ ঘটনায় কর্তৃপক্ষের কোনো অবহেলা রয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হবে। এরইমধ্যে জেলা প্রশাসক অবগত হয়েছেন। প্রশাসনের পক্ষ থেকে তিনি আহত শিক্ষার্থীদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

 


সাজেদ/

আর্কাইভ