• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আগুনে পুড়ে নিহত ২ শিশু

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩, ০৩:৪১ পিএম

আগুনে পুড়ে নিহত ২ শিশু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালীতে খেলার সময় ঘরে থাকা গ্যাসের চুলা থেকে আগুন লেগে যায়। আগুন দেখে ভ‌য়ে দরজা বন্ধ করে ঘরের ভেত‌রেই দাঁ‌ড়ি‌য়েছিল অবুঝ দুই শিশু। গুরুতর আহত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে নেয়ার পরপরই মারা যায় তারা।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার মাঝবাড়ী‌ ইউনিয়নের বাঁশতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো বাঁশতলা এলাকার বাবুর ছেলে হুজাইফা (৭) ও ইকরামের ছেলে হাছান (৩)।
শুক্রবার (২০ জানুয়ারি) সকালে স্থানীয় ইউপি সদস্য মো. মাসুমুর রহমান গনমাধ্যমকে বিষয়‌টি নিশ্চিত ক‌রেন।
তি‌নি জানান, বৃহস্প‌তিবার সন্ধ্যার দিকে বাঁশতলা এলাকার বাবুর বাড়িতে তার ছেলে হুজাইফা ও প্রতিবেশী ইকরামের ছেলে হাছানসহ ৮-১০ বছর বয়সী আরও দুই শিশু খেলা করছিল। চার শিশু খেল‌তে খেল‌তে এক‌টি লাকড়ির ঘ‌রে প্রবেশ ক‌রে। কিছুক্ষণ খেলার পর ৮-১০ বছর বয়সী দুই শিশু ঘর থেকে বের হয়ে আসে। কিন্তু হুজাইফা ও হাছান ঘরের মধ্যে খেলতে থাকে। ওই ঘ‌রের অন্যপা‌শে এক‌টি গ্যাসের চুলা ছি‌ল। হঠাৎ আগু‌নের সূত্রপাত হয়। আগুন লাগার পর ভ‌য়ে দুই শিশু দরজা আট‌কে ঘ‌রের ভেত‌রে দাঁ‌ড়ি‌য়েছিল। এতে দুজনই আগুনে পুড়ে গুরুতর দগ্ধ হয়। পরিবারের সদস্যরা হুজাইফাকে উ‌দ্ধার ক‌রে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং হাছানকে ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নিয়ে যান।


হাসপাতালে নেয়ার পরপরই দুই শিশু মারা যায়।

 

এনএমএম/

আর্কাইভ