• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ফেসবুকে অশ্লীল ছবি ভিডিও দেওয়ার হুমকি, স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৪:১২ এএম

ফেসবুকে অশ্লীল ছবি ভিডিও দেওয়ার হুমকি, স্কুলছাত্রীর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের কচুয়ায় বিভিন্ন সময়ে মোবাইলে ধারণ করা ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় সুমনা আক্তার শাহনাজ (১৭) নামে এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার কচুয়া পৌরসভাধীন করইশ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুমনা কচুয়া পৌরসভার এমএলএসএস সুমন হোসেনের মেয়ে। সে কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল।

এ ঘটনায় কড়ইয়া গ্রামের শহীদ মুন্সীর ছেলে অভিযুক্ত ফুয়াদ হাসান রিফাতের শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলসহ থানা ঘেরাও করে কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থীরা। পরে ওসি এ ঘটনার ন্যায়বিচারের আশ্বাস দিলে বিক্ষোভ মিছিল তুলে নেয় শিক্ষার্থীরা।

নিহত সুমনা আক্তার শাহনাজের বাবা সুমন হোসেন জানান, আমার মেয়ের অমতে ফুয়াদ হাসান রিফাত বিভিন্ন সময়ে মোবাইলে ছবি ও ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এতে ক্ষোভে অভিমানে আমার মেয়ে নিজগৃহে আমাদের অজান্তে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল বলেন, নিহত স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ