• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বরিশালে শাশুড়ি-পুত্রবধূর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩, ০৮:২৪ পিএম

বরিশালে  শাশুড়ি-পুত্রবধূর মরদেহ উদ্ধার

বরিশাল ব্যুরো

বরিশালের বাবুগঞ্জে দেলোয়ার হোসেন নামে সাবেক মেম্বারের বাড়ি থেকে শাশুড়ি ও পুত্রবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- দেলোয়ার হোসেনের মা লালমোন নেসা বেগম (৯৫) ও পুত্রবধূ রিপা বেগম (২৩)। এ ছাড়া দেলোয়ার হোসেনের স্ত্রী মিনারা বেগমকে অসুস্থ অবস্থায় বাবুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) মধ্যরাতে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন সকালে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) জেলার বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানিয়েছে, উপজেলার কেদারপুর ইউনিয়নের ভুতেরদিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়ি থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া অপর এক নারীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবেশীরা জানান, গ্রামের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়িতে একই ঘরে তিন নারী ঘুমিয়ে ছিলেন। পরদিন সকালে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেন তারা। পরে বাবুগঞ্জ থানার পুলিশ গিয়ে ঘরে ঢুকে লাল বানু ও রিপা আক্তারের মরদেহ উদ্ধার করে। এ সময় অজ্ঞান অবস্থায় পাওয়া যায় দেলোয়ারের স্ত্রী মিনারা বেগমকে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশীরা আরও জানান, ঘরের এক কোণে সিঁদ কাটার আলামত রয়েছে। তবে ঘরের কোনো কিছু চুরির আলামত নেই।

পুলিশ ও স্থানীয় লোকজন প্রাথমিকভাবে সন্দেহ করছে, খাবারের সঙ্গে কেউ বিষ মিশিয়ে দেয়ার কারণে বিষক্রিয়ায় ওই দুই নারীর মৃত্যু হতে পারে। তবে পুরো বিষয়টি রহস্যজনক।

বাবুগঞ্জ থানার (ওসি) মাহবুবুর রহমান বলেন, ‍‍‘দুই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশালে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করছি, বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। ঘরের এক পাশে সিঁধ কাটা থাকলেও ঘরের ভেতরে কোনো মালামাল খোয়া যাওয়ার আলামত নেই।‍‍’

 

 

এনএমএম/এএল

আর্কাইভ