• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কাউন্সিলরের ছেলে বিয়ে করতে গেলেন হেলিকপ্টারে

প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০৩:৩৫ এএম

কাউন্সিলরের ছেলে বিয়ে করতে গেলেন হেলিকপ্টারে

ছবি: সংগৃহীত

মাদারীপুর প্রতিনিধি

শখের বসে মাদারীপুরের কালকিনি পৌর এলাকায় রাজকীয় ভাবে হেলিকপ্টারে করে আকাশ পথে বিয়ে করেছেন নাঈম হোসেন নামে এক সাবেক কাউন্সিলরের ছেলে। বর নাঈম পৌর এলাকার ৫নং ওয়ার্ডের চরবিভাগদী গ্রামের সাবেক কাউন্সিল জসিমউদ্দিনের ছেলে। বর নাঈম পেশায় একজন ব্যবসায়ী।

আজ বুধবার (১ মার্চ) দুপুরে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

পরিবারের স্বপ্ন পূরণ করতে এ ব্যতিক্রম আয়োজনে ছেলের বিয়ে। হেলিকপ্টার দেখতে সকাল থেকে বরের বাড়ি পৌর এলাকার বিভাগদী গ্রামসহ আশপাশের কয়েকটি গ্রামের উৎসুখ জনতা ভিড় জমান। এক সময় পালকিতে বিয়ে দেখলেও এ যুগের মানুষের কাছে তাও ইতিহাস। এরি মধ্যে আবার নতুন করে যুক্ত হলো হেলিকপ্টার যোগে বিয়ে।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ২টার দিকে বাড়ির সামনের একটি ফাঁকা মাঠে বরবেশে নাঈম অপেক্ষা করেন। তার কিছুক্ষণ পর কালকিনি থানা পুলিশ পাহারায় একটি বেসরকারি হেলিকপ্টার হাজির হয় ওই মাঠে। তা দেখতে সৃষ্টি হয় উৎসবমুখর পরিবেশ। এরপর বর নাঈম হেলিকপ্টারে উঠে বসেন। মুহূর্তেই হেলিকপ্টারটি চলে যায় বরের শ্বশুর সাবেক কাউন্সিলর গোলাম মোস্তফা বেপারীর বাড়ি পৌর এলাকার উত্তর রাজদী গ্রামে। তার পর কনে বৃষ্টির বাড়িতে বিয়ের আনুষ্ঠানিক শেষে বর নাঈম-কনে বৃষ্টি ফিরেন হেলিকপ্টারে চড়ে । এমন বিয়ে দেখে খুশি এলাকাবাসী।

বরের বাবা কাউন্সিলর জসিমউদ্দিন বলেন, আমাদের পরিবারের দীর্ঘদিনের স্বপ্ন ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে করাব। আজ সে স্বপ্ন পূরন করেছি।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই কাঞ্চন মিয়া বলেন, আমরা থানা পুলিশ নিরাপত্তার স্বার্থে অনুষ্ঠানে গিয়েছিলাম। হেলিকপ্টার এসে পৌঁছলে আমরা নিরাপত্তা দিয়েছি।

আর্কাইভ