• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

চাকরির প্রলোভন দেখিয়ে হোটেলে দুই ছাত্রীকে অসামাজিক কাজে বাধ্য করার অভিযোগ

প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ০৫:১৮ পিএম

চাকরির প্রলোভন দেখিয়ে হোটেলে দুই ছাত্রীকে অসামাজিক কাজে বাধ্য করার অভিযোগ

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি

চাকরির প্রলোভন দেখিয়ে মানিকগঞ্জের দুই মাদরাসাছাত্রীকে ঢাকায় হোটেলে নিয়ে দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নুসরাত জাহান তানজিনা (২০) নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান। তিনি আরও জানান, এই চক্রটি গ্রামের সহজ-সরল নারীদের চাকরির প্রলোভন দেখিয়ে প্রথমে দেহব্যবসা করায় ও পরে দেশের বাইরে পাচার করে দেয়।

প্রেস ব্রিফিংয়ে উদ্ধার হওয়া দুই ছাত্রী জানায়, একই গ্রামের মেয়ে হওয়ায় তানজিনার সঙ্গে ভালো সম্পর্ক তাদের। তানজিনা তাদেরকে ঢাকায় কাপড়ের দোকানে চাকরির প্রলোভন দেখান। কিন্তু ঢাকায় যাওয়ার পর কাপড়ের দোকানে চাকরি না দিয়ে হৃদয় নামে এক ছেলেকে দিয়ে হোটেলে অসামাজিক কাজ করতে বাধ্য করান।

পুলিশ সুপার গোলাম আজাদ খান জানান, সাটুরিয়ায় একই দিনে দুই ছাত্রীর নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে। পুলিশ বিষয়টি তদন্ত করে জানতে পারে নুসরাত জাহান তানজিনা নামে এক নারী ওই দুই ছাত্রীকে চাকরির লোভ দেখিয়ে ঢাকায় এনে অসামাজিক কাজে বাধ্য করা হয়। উদ্ধার হওয়া ছাত্রীরা জানিয়েছেন-তাদেরকে অসামাজিক কাজে বাধ্য করা হয়েছে। এ ঘটনায় উদ্ধার হওয়া এক ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। তাদের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

এ ঘটনায় নুসরাত জাহান তানজিনাকে গ্রেপ্তার করা হয়েছে। হৃদয়কে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।
 

আর্কাইভ