• ঢাকা মঙ্গলবার
    ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চুরি হওয়া সন্তানকে ফিরে পেলেন কৃষক দম্পতি

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৭:৩১ পিএম

চুরি হওয়া সন্তানকে ফিরে পেলেন কৃষক দম্পতি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে কৃষক দম্পত্তির ঘর থেকে চুরি হওয়া শিশু সাজিদ ফারাজীকে রাস্তার পাশে পড়ে থাকা একটি ব্যাগ থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মার্চ) মাঝরাতে খুলনা শহরের মিয়াপাড়া এলাকায় শিশুটিকে উদ্ধার করা হয়।

শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে খুলনা সদর থানা পুলিশ। এর আগে শুক্রবার ভোরে উপজেলার জাড়িয়া-মাইট কুমড়া এলাকার আবু সাঈদ ফারাজী ও সুমি খাতুন দম্পত্তির ঘর থেকে তাদের শিশু ছেলেটিকে চুরি করা হয়। তাদের সাদিয়া নামের পাঁচ বছর বয়সী একটি মেয়েও রয়েছে।

পুলিশ জানায়, অপরাধীরা ব্যাগের মধ্যে শিশুটিকে রেখে চলে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।

সন্তানকে ফিরে পেয়ে খুশি বাবা-মাসহ এলাকাবাসী। তবে সন্তান চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত এবং আটক করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

শিশুটির বাবা কৃষক আবু সাঈদ ফারাজী বলেন, আমার সন্তানকে ফিরে পেয়েছি এটাই শান্তি। তবে চুরির সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, শিশু চুরির খবর পাওয়ার পর থেকে পুলিশ অভিযান শুরু করে। পুলিশের কঠোর তৎপরতায় অপরাধীরা শিশুটিকে ফেলে রেখে চলে যায়। আমরা শিশুটিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত ও আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

/এএল

আর্কাইভ