• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে ৩৬ বছর আত্মগোপনে!

প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ১২:৩৬ এএম

যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে ৩৬ বছর আত্মগোপনে!

ছবি: সংগৃহীত

রাজশাহী ব্যুরো

রাজশাহীতে র‌্যাব-৫ এর বিশেষ অভিযানে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মঞ্জুর মোর্শেদ ওরফে রাজু উদ্দীন মঞ্জুর মোর্শেদকে (৭০) গ্রেফতার করা হয়েছে। তিনি নওগাঁর একটি হত্যা মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড থেকে বাঁচতে দীর্ঘ ৩৬ বছর ধরে রাজশাহী শহরে আত্মগোপন করে ছিলেন।

শনিবার (৫ আগস্ট) দুপুরে সাজাপ্রাপ্ত এই আসামিকে রাজপাড়া থানায় সোপর্দ করা হয়েছে। এর আগে ভোরে তাকে মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ এর সদর দফতরের কোম্পানি অ্যাডজুটেন্ট তৌফিক আহম্মেদ গণমাধ্যম কর্মীদের এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন নওগাঁর বদলগাছী থানার একটি হত্যা মামলায় ১৯৮৭ সালের সাজাপ্রাপ্ত আসামি মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় দীর্ঘদিন ধরে আত্মগোপন করে আছেন। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছীতে। সাজা খাটার ভয়ে তিনি দীর্ঘদিন ধরে সে রাজশাহী শহরে এসে পলাতক অবস্থায় আত্মগোপন করে আছেন বলে র‌্যাবের গোয়েন্দা বিভাগ নিশ্চিত করে।এরপর গোপন সংবাদের ভিত্তিতে তাকে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা এবং আদালত কর্তৃক সাজা হওয়ার কথা স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে দুপুরে রাজপাড়া থানায় সোপর্দ করা হয়েছে। পুলিশ বিকেলের মধ্যেই আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠাবে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ