• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে কোটি টাকার মাদকের চালানসহ গ্রেফতার ৫

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০১:৫০ এএম

নারায়ণগঞ্জে কোটি টাকার মাদকের চালানসহ গ্রেফতার ৫

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ভাড়াটে সেজে মাদক ব্যবসার অভিযোগে কোটি টাকা মূল্যের মাদকের চালানসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, জেলা সদরের ফতুল্লা থানার কুতুবআইল এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে রবিন (৩৪), সিদ্ধিরগঞ্জের নিমাই কাশারী এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে মো. আকাশ (৩০), ফতুল্লার পাগলা পশ্চিমপাড়া এলাকার মোখালেছুর রহমানের ছেলে ইমরান রহমান মিঠুন (৩২), ফতুল্লার দেলপাড়া এলাকার মৃত আবদুল খালেকের ছেলে আকতার হোসেন ওরফে আবির এবং বরগুনা জেলার আমতলী থানার গেরাবুনিয়া গ্রামের খলিল হাওলাদারের ছেলে মো. কাইসার (২৩)।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার পাগলা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতার ব্যক্তিদের ভাড়া বাসায় তল্লাশি করে দুইশ’ পঞ্চাশ কেজি গাঁজা, দুই হাজার পিস ইয়াবা ও চারশ’ পুরিয়া হেরোইন উদ্ধার হয়। যার বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

বুধবার বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রামেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার হওয়া ব্যক্তিরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে ভাড়াটের আড়ালে অভিনব কায়দায় মাদক ব্যবসা করে আসছে। কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কাভার্ড ভ্যানের মাধ্যমে বিভিন্ন প্রকারের মাদক দ্রব্যের চালান এনে ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের জেলাগুলোতে পাইকারি মূল্যে বিক্রি করে থাকে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান জেলা পুলিশ সুপার।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ