• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

চোরাই মালামালসহ চুয়াডাঙ্গায় আন্ত:জেলা চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৭:৫৪ পিএম

চোরাই মালামালসহ চুয়াডাঙ্গায় আন্ত:জেলা চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দর্শনা সরকারী কলেজের নবনির্মিত ভবন থেকে সিলিং ফ্যান, পাইপ, ট্যাপসহ বিভিন্ন জিনিপত্র চুরি করে নিয়ে যাওয়ার ঘটনায় আন্ত:জেলা চোরচক্রের ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ চোরাই মালামালও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে দর্শনার পৃথক কয়েকটি স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হল- চুয়াডাঙ্গার দর্শনা ঘুঘুডাঙ্গা গ্রামের মৃত কাসেম শরিফের দুই ছেলে শাহিন শরিফ(২৫), সিজান শরিফ(২০), মোহাম্মদপুর গ্রামের মৃত নুরুল বক্সের ছেলে রফিকুল ইসলাম শিল্টু (৫২), কলেজপাড়ার রফিকুল ইসলামের ছেলে মেহেদি হাসান হিরক (২৯) ও মৃত মাহাবুবুর রহমানের ছেলে মাকসুদুর রহমান শাকিল (৩০)।

পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, গত ২৭ আগস্ট রাত থেকে পরের দিন সকাল ৯টার মধ্য চুয়াডাঙ্গা দর্শনা সরকারী কলেজের নবনির্মিত ৬ তলা ভবনের রুমের দরজার তালা ভেঙে আন্ত:জেলা চোরচক্রের সদস্যরা চুরি সংঘটিত করে। চোরের দল ১৬টি সিলিং ফ্যান, বেসিনের পাইপ, স্টিলের পানির পাইপের ট্যাব, বৈদ্যুতিক তারসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

তথ্য প্রযুক্তির সহায়তায় দর্শনা থানার এসআই শামিম রেজা দর্শনা ঘুঘুডাঙ্গা গ্রামের অভিযান চালিয়ে শাহিন শরিফের বসত ঘরের চালের ড্রামের ভেতর থেকে সিলিং প্যান, পাইপসহ অন্য জিনিসপত্র উদ্ধারসহ তাকে আটক করে। পরে তার দেওয়া তথ্যর ভিত্তিতে দর্শনার পৃথক কয়েকটি স্থানে অভিযান চালিয়ে আর ৪ জনকে আটক করে।

দর্শনা সরকারী কলেজের প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক আনোয়ারুল কবিরের দায়ের করা মামলায় ৫ চোরকে গ্রেফতার দেখানো হয়। 

আর্কাইভ