• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

হোটেলের ফ্রিজে পচা মাংস-ইঁদুর!

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০২:৩৬ এএম

হোটেলের ফ্রিজে পচা মাংস-ইঁদুর!

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফ্রিজে পচা মাংসের সঙ্গে মরা ইঁদুর সংরক্ষণ ও অস্বাস্থ্যকর খাবার বিক্রির অভিযোগে এক হোটেল ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের রেলস্টেশন এলাকার ‘অতিথি হোটেল’ নামে একটি খাবার হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক নজরুল ইসলামকে এ জরিমানা করা হয়। এ সময় অভিযান পরিচালনা করেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার চক্রবর্তী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার চক্রবর্তী সিটি নিউজ ঢাকাকে জানান, সকালের দিকে এক ভোক্তা এসে হোটেলের পচা ও বাসি খাবার বিক্রির অভিযোগ করেন।  ভোক্তার অভিযোগের ভিত্তিতে রেলস্টেশন এলাকার অতিথি হোটেলে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দেখা যায়, ওই হোটেলের ফ্রিজে পচা  মাংস সংরক্ষণ করা ছিল। মাংসের প্যাকেট সরাতেই  দেখা যায় মরা ইঁদুর! হোটেলে পচা ও বাসি খাবারও ছিল। তাই ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ওই হোটেল মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি জানান, জনসাধারণের  নিরাপদ খাদ্য নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে। এ সময় অভিযানে আখাউড়া থানার পুলিশ সদস্যরা ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ