• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

দলের মানুষের বিরুদ্ধে কথা বললে কেউ ছেড়ে দেবে না: এমপি টগর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০২:৫১ এএম

দলের মানুষের বিরুদ্ধে কথা বললে কেউ ছেড়ে দেবে না: এমপি টগর

মিঠুন মাহমুদ, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার জীবননগর পৌর আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে।  মঙ্গলবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে জীবননগর বাসস্ট্যান্ডে কাজী টাওয়ারের দ্বিতীয় তলায় পৌর আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর৷ এ সময় অতিথি ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোর্তুজা, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু। সভাপতিত্ব করেন জীবননগর পৌর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সেকেন্দার আলী।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, ‌‍‍`কোনো গীবত করে কথা বলবেন না। কারও পরিবার তুলে কথা বলবেন না। আমার ভাই দীর্ঘদিন ধরে দামুড়হুদা আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। আর আমাদের অন গোয়িং সেক্রেটারি বলেন ৫৬ বছর ধরে রাজনীতি করেন। ওনার ফ্যামিলির লোক কয়টা আওয়ামী লীগ করে দেখেন দিনি। এলাকায় এসে গীবত করবেন। মানুষের মনে উসকানি দিবেন। এইগুলো করা চেষ্টা করেন না। দলের মানুষের বিরুদ্ধে কথা বললে কেউ ছেড়ে দেবে না। আপনি তো ৫৫ বছর রাজনীতি করেন, আপনার সঙ্গে দুটো লোক থাকে না কেন? আমার দোষ আমি জনগণের সঙ্গে চলি। আমি টাউট বাটপারের সঙ্গে চলি না।‍‍`



তিনি আরও বলেন, নির্বাচন কিন্তু এখন থেকে শুরু করতে হবে। জামায়াত-বিএনপি কিন্তু অনেক ষড়যন্ত্র করছে। তাদের মোকাবিলা এখন থেকেই করতে হবে। আমি করোনার সময় আপনাদের পাশে ছিলাম। এখনও পাশে আছি। সবসময় আপনাদের পাশে থাকব। আমি জানি কার কোন পাড়ায়, কোন মহল্লায় কার সঙ্গে কথা বললে কী করা যাবে, কার সঙ্গে কথা বললে কার মোকাবিলা করা করা যাবে। আজ তাদের ওয়ার্ডের নেতাদের নাম বলতে বলেন তো? ওয়ার্ডের ১০টা নেতার নাম বলতে বলেন তো শুনি, বলতে পারবেন না।আমি জনগনের পাশে আছি শেখ হাসিনার উন্নয়নমুলক কাজগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরছি এটাই আপনাদের গায়ে লাগছে। সাবধান হয়ে যান তা না হলে দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে।
 

আর্কাইভ