• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

‘আমেরিকার অনেক মানুষ দুবেলা ভাত খেতে পারে না’

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ০১:১৪ এএম

‘আমেরিকার অনেক মানুষ দুবেলা ভাত খেতে পারে না’

সিটি নিউজ ডেস্ক

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী যুক্তরাষ্ট্রের সমালোচনা করে বলেছেন, আমেরিকার অনেক মানুষ আছে যারা দুবেলা ভাত খেতে পারে না। এগুলো আপনাদের নলেজে আনা উচিত। শুধু আমাদের ওপর খবরদারি। আমরা ছোট্ট একটি দেশ, পড়ে আছি একটা সাইডে। আমাদের নেত্রী চেষ্টা করছেন এ দেশটাকে ওয়ান বাই ওয়ান, ওয়ান বাই ওয়ান।

রোববার বেলা ১১টায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একরাম বলেন, প্রতিদিন আমেরিকায় ২ থেকে আড়াই লাখ লোক ফুটপাতে, ভাঙ্গা গাড়ির মধ্যে ঘুমায়। আপনাদের দুবেলা না খেয়ে থাকতে হয়। ইউক্রেন রাশিয়ার যুদ্ধ এ কারণে সারা বিশ্বে খাদ্যে হাহাকার, জিনিসপত্রের হাহাকার। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতায় আমাদের সে পরিস্থিতিতে পড়তে হয়নি।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লার আনসার ও ভিডিপির পরিচালক ও রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে জেলা সমাবেশে আরও বক্তব্য দেন- নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহবুব, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম, র‌্যাব-১১-এর সিপিসি-৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মাহমুদুল হাসান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান প্রমুখ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ