• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মোহাম্মদপুরে বাসে আগুনের ঘটনায় গ্রেফতার ৬

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ০৩:৫৪ এএম

মোহাম্মদপুরে বাসে আগুনের ঘটনায় গ্রেফতার ৬

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় রাজধানীসহ দেশের বিভিন্ন স্থান থেকে ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব। আটককৃতরা হলেন- জাবেদ, মুন্না, তারেক, রাব্বি, ওসমান গনি এবং হারুন-অর-রশিদ।

মঙ্গলবার র‌্যাব-২ এর সহকারী পরিচালক শিহাব করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

শিহাব করিম বলেন, সাম্প্রতিক সময়ে রাজনৈতিক দলসমূহের বিভিন্ন কর্মসূচিকে কেন্দ্র করে কতিপয় দুষ্কৃতিকারী ও স্বার্থান্বেষী মহল হামলা ও নাশকতার মাধ্যমে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি করে জনমনে আতঙ্ক সৃষ্টির অপচেষ্টা চালায়।

গত ২৮ অক্টোবর রাজধানীতে বিভিন্ন রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে দুষ্কৃতিকারী ও সন্ত্রাসীরা রাজধানীর কাকরাইল, পল্টন, ফকিরাপুল ও মতিঝিলসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষের ওপর নৃশংস কায়দায় হামলা ও আক্রমণ চালায়।

এরই ধারাবহিকতায় গত ২৯ অক্টোবর মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ তিন রাস্তা মোড় অবরোধ করে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়।

এদিন দেশীয় ধারালো অস্ত্রসহ বিভিন্নভাবে হামলা করে সাধারণ মানুষ ও দায়িত্বরত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের জখম করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় দুটি মামলা করা হয়। এর প্রেক্ষিতে অভিযান চালিয়ে র‌্যাব ছয়জনকে গ্রেফতার করে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ