• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিরামপুরে ফিলিং স্টেশনে আগুন

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৭:৫০ পিএম

বিরামপুরে ফিলিং স্টেশনে আগুন

ছবি: সংগৃহীত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বিরামপুরে মহাসড়কের রেলগেট এলাকায় শারমিন ফিলিং স্টেশনে অগ্নিকোণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের প্রচেষ্টায় প্রায় ৪৫ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আসে।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর রেলগেট এলাকায় বিরামপুর পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলীর মালিকানাধীন শারমিন ফিলিং স্টেশন রয়েছে। বুধবার বিকেল তিনটার দিকে তেলবাহী লরি থেকে তেল  ফিলিং স্টেশনের পেট্রোলের রিজার্ভ ট্যাংকে ভর্তি করার সময় হঠাৎ করে আগুন ধরে যায়। মুহূর্তে সে আগুন ভীতিকর কুণ্ডুলিতে পরিণত হয়। এই সময় ফিলিং স্টেশনের পেট্রোলের রিজার্ভ ট্যাংকের মুখের সঙ্গে তেলবাহী লরি ট্যাংকির ট্রাক ও মিনি ট্রাক দুটি ছিল।

শারমিন ফিলিং স্টেশনের তেলবাহী লরি ট্রাকচালক নজরুল ইসলাম বলেন, বিকেল তিনটার দিকে তেলবাহী লরি ট্যাংকি থেকে তেল  ফিলিং স্টেশনের পেট্রোলের রিজার্ভ ট্যাংকে ভর্তি করার সময় হঠাৎ করে আগুন ধরে যায়। কোন রকমে লরি ট্রাকটি সরাতে পেরেছি। এই সময় তিনি একাই সেখানে উপস্থিত ছিলেন বলে জানান।

বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আব্দুল আজিজ জানান, খবর পেয়ে তারা আগুন নেভানোর চেষ্টা শুরু করেন। তাদের সঙ্গে ফুলবাড়ি ও নবাবগঞ্জের আরও দু’টি ইউনিট যোগ দেয়। সকলের প্রচেষ্টায় প্রায় ৪৫ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে এসেছে।

 

জেকেএস/

আর্কাইভ