• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জাবিকে হারিয়ে বাস্কেটবলে আবারো চ্যাম্পিয়ন ইবি

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ০৬:৪০ এএম

জাবিকে হারিয়ে বাস্কেটবলে আবারো চ্যাম্পিয়ন ইবি

প্রতীক ওমর

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ এর বাস্কেটবলে আবারো চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) পুরুষ বাস্কেটবল দল। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয় (জাবি) বাস্কেটবল দলকে ৭৪-৬২ পয়েন্টের বিশাল ব্যবধানে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইবি। 

রবিবার (২ অক্টোবর) বিকেলে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ফাইনাল খেলা মোট চার কোয়ার্টারে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে সর্বোচ্চ স্কোরারের পুরস্কার পেয়েছেন ইবির ক্রিস্টোফার। এর আগে টানা তিন বার (২০১৭-১৮-১৯) ইবি আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবলে শিরোপা অর্জন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সিইও রঞ্জিত চন্দ্র দাশ। এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে ‍‍`বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ‍‍` প্রতিপাদ্য ধারণ করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে দেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে আয়োজিত হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসর।

 

এসএএস

আর্কাইভ