• ঢাকা শনিবার
    ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

দেশ সেরা শিক্ষক নেতৃত্বে সম্মাননা পেলেন রংপুরের খুরশিদুজ্জামান

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ১০:০৫ পিএম

দেশ সেরা শিক্ষক নেতৃত্বে সম্মাননা পেলেন রংপুরের খুরশিদুজ্জামান

ছবিঃ সিটি নিউজ ঢাকা

হেলালুজ্জামান শাকিল

গত ২৭ ও ২৮ জানুয়ারী সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল কর্তৃক আয়োজিত শিক্ষক সম্মেলন ২০২৩ এর ‍‍`সেরা শিক্ষক নেতৃত্বে‍‍` দেশসেরা সন্মাননা স্মারক পেয়েছেন রংপুর অঞ্চলের সুপার এডমিন ও উত্তর অঞ্চলের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান করিম উদ্দীন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুজ্জামান আহমেদ।

করোনা মহামারীতে যখন সবকিছু থমথমে অবস্থা, সবাই যখন নিজেকে নিয়ে ব্যস্ত তখন দেশের অসংখ্য শিক্ষকগণ সরকারের নির্দেশ মতো তাদের পরিশ্রম দিয়ে দেশের শিক্ষার ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছেন। করোনা মহামারীকালীন সময়ে এই কাজটি এতটাও সহজ ছিলো না সবার জন্য। সেসময় প্রয়োজন ছিলো নেতৃত্ব, দক্ষতা এবং টেকনিক্যাল সাপোর্টের। 

সাময়িক এই সকল প্রতিবন্ধকতা কাটিয়ে কাজ করেছেন দেশের এসকল শিক্ষকবৃন্দ।

তাদের এই ত্যাগ ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়ে সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল কর্তৃক আয়োজিত এই "শিক্ষক সম্মেলন ২০২৩"।

শিক্ষক সম্মেলন ২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট ৩-আসনের মাননীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

আরও উপস্থিত ছিলেন, সিলেট বিভাগের ৪ জেলার জেলা শিক্ষা অফিসার ও এটুআই এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ সহ দেশের বিভিন্ন প্রান্ত হতে প্রায় চারশত শিক্ষকের উপস্থিত ছিলেন এই সম্মেলনে।

নেতৃত্বের যাত্রা এবং অর্জন সম্পর্কে জানতে চাইলে করিম উদ্দীন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুজ্জামান আহমেদ বলেন, আজকের এসকল কিছু প্রতিযোগিতার যুগে সবাই যদি বলি কে শুরু করবে? তাহলে অনেক পিছিয়ে পড়তে হয়। শুরু করার চেষ্টা করেছি ইনশাআল্লাহ সফলতা পেয়েছি এবং এই সফলতার অর্জন অনেক আনন্দ এবং গৌরবের। সেই সাথে আমার মত অনেক শিক্ষক আছেন তারাও উৎসাহিত হবেন।

 

এসএএইচ/

আর্কাইভ